হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির দোয়া মাহফিল

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি :: সিলেট নগরীর হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে হাসান মার্কেটের দোকান মালিক মরহুম হাজী আকল আলী ও মরহুম কয়ছর আহমদ এর রূহের মাগফেরাত কামনা করে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
সমিতির সহ সভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম এর পরিচালনায় দোয়া মাহফিলে বয়ান পেশ করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব  শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানী, মাওলানা মাহমুদুর রহমান। বক্তব্য রাখেন মরহুম হাজী আকল আলীর ছেলে শাহ মো. শাহজাহান ও মরহুম কয়ছর আহমদের ছেলে হাফিজ মো. রাফি।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি আখতার হোসেন সুহেল, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও সাহেদ বকস, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য এমদাদ হোসেন মুর্শেদ, শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, আলী হায়দার, রিন্টু চক্রবর্তী, মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী মুরব্বী সৈয়দ আলতাব হোসেন, আব্দুল মালিক, নুরুল ইসলাম, শাহ আলম, শামসুল আলম সিদ্দিকী সাজ্জাদ প্রমুখ সহ মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।
দোয়া মাহফিলে হাসান মার্কেটের দোকান মালিক মরহুম হাজী আকল আলী ও মরহুম কয়ছর আহমদ এর রূহের মাগফেরাত এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃতদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব  শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানী।