সিলেট বিবেকের তৃতীয় পর্যায়ের ত্রাণ বিতরণ সম্পন্ন

সিলেট বিবেকের তৃতীয় পর্যায়ের ত্রাণ বিতরণ সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি :: সঙ্কটময় করোনা কালে মানব সেবায় নিবেদিত সংগঠন সিলেট বিবেকের পক্ষ থেকে ৩য় ও শেষ পর্যায়ের ত্রাণ বিতরণ করা হয় শুক্রবার।
সিলেট নগরীর বন্দরবাজারস্থ ব্রহ্মমন্দিরে আয়োজিত ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট বিবেকের সভাপতি সমাজসেবী জ্যোর্তিময় সিংহ মজুমদার চন্দন। 
সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধর এর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি অধ্যাপক অরুণ চন্দ্র পাল, সুব্রত দেব, সাংগঠনিক সম্পাদক এ্যাপেক্সিয়ান চন্দন দাশ, কোষাধ্যক্ষ অধ্যাপক অনবীর রায়, সহ সম্পাদক অধ্যাপত পৃথ্বিশকান্তি ঘোষ, সহ কোষাধ্যক্ষ এ্যাপেক্সিয়ান জি.ডি রুমু, দপ্তর ও প্রচার সম্পাদক বিনয় ভ‚ষণ তালুকদার, নির্বাহী সদস্য রোটারিয়ান নিরেশ চন্দ্র দাশ, বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম প্রণব কুমার দেবনাথ, এডভোকেট সুজিত কুমার বৈদ্য, রোটারিয়ান নিরঞ্জন চন্দ্র চন্দ, এডভোকেট নির্মলেন্দু চৌধুরী পান্না,স্বপন পাল চৌধুরী, অধ্যাপক বাসুদেব পাল প্রমুখ। 
অনুষ্ঠানে শতাধিক অসহায় নারী-পুরুষদের মধ্যে ত্রাণ সামগ্রী তুলে দেন নেতৃবৃন্দ। 
সভায় আর্তপীড়িত মানবতার এই মহতী কার্যক্রমে সংগঠনের যে সকল সম্মানিত সদস্যবৃন্দ এবং দেশ বিদেশ থেকে যে সকল পৃষ্ঠপোষকবৃন্দ সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। নেতৃবৃন্দ এভাবেই দেশের সকল সংকট ও সম্ভাবনায় সকল বিবেকবান মানুষদের এগিয়ে আহবান জানান।