নোয়াখালীতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ব্রেকিংস ডেস্ক :: নোয়াখালীতে সাংবাদিকের উপর হামলা ও ক্যামেরাসহ মোবাইল লুটপাট। প্রতিবাদে এবং আসামীদের গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন সমাবেশ করা হয়েছে। আজ ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে জেলায় কর্মরত সাংবাদিকরা এ কর্মসূচির আয়োজন করেন।
এ সময় বক্তব্য রাখেন, সাংবাদিক আলমগীর ইউসুফ, মনিরুজ্জামান, আমিরুল ইসলাম হারুন, আবু নাছের মঞ্জু, আসাদুজ্জামান চৌধুরী কাজল ও সুমন ভৌমিকসহ অনেকে। বক্তারা বলেন, নারী নির্যাতনের ঘটনার অন্যতম গ্রেপ্তারকৃত আসামি স্থানীয় ইউপি সদস্য সোহাগের বিরুদ্ধে ইতোমধ্যে আরো অনেক অপকর্মের তথ্য বের হয়ে আসে। তার এসব অপকর্মের বিরুদ্ধে ১২ই অক্টোবর সোমবার দুপুরে সংবাদ সংগ্রহ করতে গলে নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকের ওপর হামলা চালায় সোহাগের লোকজন।
এ সময় একটি ক্যামেরা, অপর একটি ক্যামেরার মেমোরি কার্ড এবং দুটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় লাঞ্ছিত সাংবাদিক বেগমগঞ্জ থানায় ১১ জনের নাম উল্লেখ করে অভিযোগ দিলেও পুলিশ এখনও তা মামলা হিসেবে গ্রহণ করেনি।
এমনকি ক্যামেরাসহ অন্যান্য সরঞ্জামাদিও উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি লুণ্ঠিত ক্যামেরাসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধারের জোর দাবী জানান।