নৌকার বিজয়কে সুনিশ্চিত করার আহ্বান : ব্যারিস্টার ইমনের

নৌকার বিজয়কে সুনিশ্চিত করার আহ্বান : ব্যারিস্টার ইমনের

সুনামগঞ্জ সংবাদদাতা :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেছেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও শেখ হাসিনার প্রার্থী ইকবাল আল আজাদকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার  হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা দেশে উন্নয়ন করছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক মহামারী করোনার  সময় সারা দেশে মানুষের জন্য খাদ্য সামগ্রীসহ সব কিছু পৌঁছে দিয়েছেন। কেউ না খেয়ে মরতে শুনিনি।
আগামী ২০ অক্টোবর অনুষ্টিতব্য সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে শনিবার দিনভর প্রচারনা ও বিকালে সাচনাবাজারে এক বিশাল নির্বাচনী সভায় এসব কথা বলেন । 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবী হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম, যুগ্মসম্পাদক অ্যাডভোকেট নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, অর্থসম্পাদক ইশতিয়াক আহমেদ শামীম, দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, শাহ আবু নাসের, আসাদুললাহ সরকার, মনীষ কান্তি দে মিন্টু, আতিকুর রহমান আতিক, নুরে আলম সিদ্দিকী উজ্জল, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমেদ, শামীম আহমদ মুরাদ, আবুল আজাদ রুমান, হাজী শাহীন, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক রফিক আহমেদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, শামীম আখঞ্জী প্রমুখ।