চট্টগ্রামে ‌"কালচারাল পার্ক"-এর অধ্যক্ষ হিসেবে কবি ও অনুবাদক জয়দেব করের যোগদান

ব্রেকিংস টুয়েন্টিফোর পরিবারের পক্ষ থেকে অভিনন্দন :

চট্টগ্রামে ‌"কালচারাল পার্ক"-এর অধ্যক্ষ হিসেবে কবি ও অনুবাদক জয়দেব করের যোগদান

ব্রেকিংস প্রতিবেদক : চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় অবস্থিত কালচারাল পার্কে সম্প্রতি অধ্যক্ষ হিসাবে যোগদান করেছেন কবি ও অনুবাদক জয়দেব কর।  ২০১০ খ্রিস্টাব্দে বিশিষ্ট সমাজসেবী বাবু নান্টু বড়ুয়া প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানে সংস্কৃতি, ক্রীড়া, আত্মান্নয়ন ও আত্মকর্মস্থান সৃষ্টিতে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। সংগীত, চিত্রকলা আবৃত্তি প্রশিক্ষণের পাশাপাশি ধ্যান প্রশিক্ষন, স্থায়ী ও ভ্রাম্যমান পাঠাগার সেবা, চিকিৎসা সেবার মাধ্যমে স্থানীয়দের জীবনমান উন্নয়নে প্রতিষ্ঠানটির কার্যক্রম বেশ প্রশংসনীয় হয়েছে। 


জয়দেব কর সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার শ্রীকরপুর গ্রামের মনিন্দ্র কুমার কর ও গীতারানী করের কনিষ্ঠ সন্তান। তার উল্লেখযোগ্য গ্রন্থ- আমি জন্মান্ধ হোমার (কবিতা), অস্ত্রাগার হয়ে যাক জাদুঘর (কবিতা, প্রেম-ফাগুনের দিব্যরথ (কবিতা), ভাষান্তরে বুদ্ধভাবনা (অনুবাদ)
উল্লেখ্য যে, তার সহধর্মিনী চট্টগ্রাম  শিশু একাডেমির প্রশিক্ষক  ভাস্কর কৃষ্ণা দাশও উক্ত প্রতিষ্ঠানের চারুকলা ও সংগীত প্রশিক্ষক হিসাবে যোগদান করেছেন। 

ব্রেকিংস টুয়েন্টিফোর পরিবারের পক্ষ থেকে অভিনন্দন :

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় অবস্থিত কালচারাল পার্কে সম্প্রতি অধ্যক্ষ হিসাবে যোগদান করায় জগন্নাথপুরের কৃতিসন্তান কবি ও অনুবাদক জয়দেব করবে অভিনন্দন জানিয়েছেন ব্রেকিংস টুয়েন্টি ফোর এর প্রধান সম্পাদক এম এ কাদির, সম্পাদক শাকির আলম কোরেশী ও নির্বাহী সম্পাদক এনামুল হক সাজনুর।