গৃহবধূ হত্যায় স্বামীসহ ৫জনের বিরুদ্ধে মামলা

গৃহবধূ হত্যায় স্বামীসহ ৫জনের বিরুদ্ধে মামলা

কানাইঘাট সংবাদদাতা :: কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের কালিনগর আগফৌদ গ্রামে শ্বাসরুদ্ধ করে গৃহবধূ ফাতেমা বেগম হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের মা কালিনগর আগফৌদ গ্রামের আব্দুল খালিকের স্ত্রী জলিকা বেগম বাদী হয়ে শনিবার কানাইঘাট থানায় এ হত্যা মামলা দায়ের করেন। 
মামলায় ফাতেমার পলাতক স্বামী মরম আলীর নাম উল্লেক করে আরও ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। ফাতেমা বেগমের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।শনিবার রাতে ফাতেমার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সঞ্জিত কুমার। ফাতেমা বেগম খুন হওয়ার পর থেকে তার স্বামী মরম আলী পলাতক রয়েছে।তাকে গ্রেফতার করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে খুন হন ফাতেমা বেগম।তাকে তার পিত্রালয়ে আলাদা ঘরে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের পর গৃবধূর স্বামী মরম আলী লাপাত্তা রয়েছেন। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ও সিলেট সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ফাতেমার লাশ উদ্ধার করে। ফাতেমার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় এবং তার মুখ ও কান দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। এ হত্যাকান্ডের সাথে ফাতেমা বেগমের স্বামী মরম আলী ছাড়াও আর কেউ জড়িত রয়েছে কি না সেটাও খতিয়ে দেখছেন পুলিশ।