খোলা চিঠি : হই সাবধান

খোলা চিঠি : হই সাবধান

মিন্টু রঞ্জন ধর 
সমাজ ও রাজনৈতিককর্মী, জগন্নাথপুর, সুনামগঞ্জ 


যোগাযোগ, শিক্ষা,  স্বাস্থ্য খাতে যুগান্তকারী পরিবর্তন এর লক্ষ্য নিয়ে বাংলাদেশ  আওয়ামী লীগ সরকার  ভিশন ২০৪১ বাস্তবায়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মাননীয় পরিকল্পনা মন্ত্রীর বদান্যতায় জগন্নাথপুর-বিশ্বনাথ রাস্তার  কাজ (প্রায় ২৫ কোটি) শুরু হয়েছে। 
প্রিয় জগন্নাথপুরবাসী আমাদের অবহেলার কারণে যদি কোন মধ্য স্বত্বভোগী, ঠিকাদার অথবা সংশ্লিষ্ট সরকারি দপ্তর আমাদেরকে অতীত এর মত ধোকা দিয়ে সঠিক কাজ না করে চলে যায় তবেই কপাল ভাঙলো বলে...
আমরা বাঙালি সমালোচক হলেও ইচ্ছে করলে অধিকার আদায় করতে পারি। 
এই সমস্যায় দীর্ঘদিন ধরে মুখে রুমাল চেপে চলেছি। আজ জগন্নাথপুরবাসী জাগ্রত হয়ে আমাদের কাজ আদায় করতে হবে। মনে রাখবেন সরকারি বরাদ্দ জনগণের অর্থাৎ আমাদেরই ট্যাক্সের টাকা, এই টাকা ভাগ বাটোয়ারা করে নিয়ে ওরা আমাদের কোমর দোলায় দুলতে দুলতে পথ চলতে বাধ্য করবে তা হতে দেওয়া যায় না। 
প্রিয় জগন্নাথপুরবাসী আমরা অতিরিক্ত চাই না, তবে কোন অজুহাতে আমদের এই রাস্তার কাজে দূর্নীতি হলে, আমরা আর মন্ত্রী মহোদয়ের দোষ খুজতে পারব না।
আসুন অসংগতি তুলে ধরুন, অধিকার আদায় করুন, প্রয়োজনে সিনিয়র নেতৃত্বের সমন্বয়ে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের দ্বায়িত্বশীলদের সাথে কথাবার্তা বলে আমাদের অধিকার আদায়ের চেষ্টা করব।